Sunday, June 5, 2011

মায়ের রসাল গুদে ডাবল বাড়ার দিয়ে চোদানোর গল্প

আপনারা অনেকেই আমাকে সাধুবাদ জানিয়েছেন মাকে নিয়ে সেক্সের বাস্তব কাহিনী লেখার জন্য। আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ। আসলে আপনাদের উৎসাহেই আমার মাকে নিয়ে এতদূর আসা। মা বয়সী নারী অথবা মাকে নিয়ে সেক্স করার গল্প যারা পছন্দ করেন তাদের
উদ্দেশ্যেই আমার এই গল্প লেখা। নিছক বিনোদনের জন্যই এই রচনা। আমার এই
গল্প পড়ে কেউ নিজের মাকে নিয়ে কিছু করতে চাইলে নিজ দায়িত্বে করবেন। এর জন্য
আমি কোনভাবেই দায়ী থাকব না। এই গল্পের সমস্ত ঘটনা ও চরিত্র একান্তই আমার
নিজস্ব।
bdcock অনেকদিন আগে থেকেই মাকে চোদার জন্য আমাকে বলে আসছিল। কিন্তু নানা অজুহাতে আমি তাকে এড়িয়ে চলতে চেষ্টা করি। তার চাহিদা অনেক বেশী ছিল। সে আর তার এক বন্ধু মিলে মাকে গ্রুপ ফাকিং করার পাশাপাশি মার গুদে ডাবল বাড়া দিতে চেয়েছিল। আমি তাকে এড়িয়েই গিয়েছি বারবার। কিন্তু এবারে আমি আর তাকে না করতে পারলাম না। বাবা বাইরে চলে গেল অনেকদিনের জন্য। সুতরাং কোন ঝামেলা ছিল না। bdcock আর তার বন্ধু মিলে মাকে সারাদিন ধরে চোদার জন্য আমাকে নগদ দশ হাজার টাকা দিতে চাইল। আমি অগত্যা রাজী হলাম। মাকে সে আলাদা বখশিস ও দেবে বলল।

মাগী চুদতে bdcock প্রতিমাসেই একবার করে থাইল্যান্ড পরিভ্রমন করে। সে আমাকে বলল মাকে রেগুলার চুদতে দিলে সে থাইল্যান্ড না গিয়ে মাকেই এখানে থেকে চুদবে। টাকা পয়সা নিয়ে আমাকে কোন চিন্তা করতে নিষেধ করল সে। তার আরো অনেক বন্ধুবান্ধব আছে যাদের কাছে মা রেগুলার গুদ মারাতে পারবে। bdcock আমাকে বলল ‘শুধু একবার তোমার মায়ের গুদটা মারতে দাও দেখবে ওকে আমি মক্ষীরাণী বানিয়ে ছাড়ব’।

মাকে নিয়ে প্রথমে বসুন্ধরা সিটির ফুড কোর্টে নিয়ে গেলাম। বিকেল পাঁচটা বাজে তখন, bdcock আগেই এসে বসে ছিল একটা নির্দিষ্ট চেয়ারে। আমাকে ও মাকে দেখে সে শুভেচ্ছা জানাল। মাকে দেখে অনেক প্রশংসা করল সে। bdcock বয়সে মার চেয়ে বছর পাচেকের ছোট হবে, অর্থাৎ মার বয়স চল্লিশ হলে তার পয়ত্রিশ বছর। আমি ওর চাইতে অনেক ছোট সে তুলনায়, আমার বয়স তখন একুশ মাত্র। কিন্তু যৌন অভিজ্ঞতায় অনেক পরিপক্ক। bdcock খাবারের অর্ডার দিল। হাল্কা স্ন্যাক্স খেয়ে দেয়ে আমরা bdcock এর গাড়ীতে করে আমাদের গন্তব্যে যাব। উত্তরাতে ওর বন্ধুর বাসা। বন্ধু মুকিদ সেখানে অপেক্ষা করে আছে ওর খালি বাসাতে মার গুদ মারবে বলে।

মার চাইতে bdcock পাঁচ বছরের ছোট হলেও মাকে সে নাম ধরে ‘তুমি’ সম্বোধন করল। bdcock তার হাতে একটা প্যাকেট মাকে দিয়ে বলল ‘টয়লেটে গিয়ে তোমার ব্রা প্যান্টি খুলে এই পোষাকটা পড়ে এস। এটা একটা বডি ষ্টকিংস। গুদের জায়গাটা অবশ্যই
কাটানো আছে হা হা হা!!’ মা আমার দিকে তাকালে আমি হ্যাঁ সূচক মাথা নাড়লাম।
মা প্যাকেটটা নিয়ে চলে গেল সাততলার লেডিস টয়লেটের দিকে। টয়লেটে গিয়ে সব কাপড় খুলে প্রথমে ল্যাংটা হয়ে তারপর bdcock এর দেয়া ক্রচলেস বডি ষ্টকিংস পোষাকটা পড়ে নিল। ব্রা আর প্যান্টিটা সেই ব্যাগের ভিতরে ভরে নিল। এর পরে উপরে স্বাভাবিক পোষাক
অর্থাৎ সালোয়ার কামিজ পড়ল। ওরা মাকে বডিষ্টকিংস পড়িয়ে চুদতে চায়। তাই
Bdcock মার জন্যে এই পোষাক কিনে রেখেছিল আগেই। মা আগে কখনো
এ ধরনের অশ্লীল পোষাক পড়ে গুদ মারায়নি বা কারো সামনেও দেখায়নি
নিজেকে। এ ধরনের সেক্সী পোষাক ভিতরে পরে মা তখনই উত্তেজিত হয়ে উঠল।
bdcock মার মত একজন প্রফেশনাল মাগী খুজছিল যে কিনা সম্ভ্রান্ত পরিবারের, সেক্সী, নিরাপদ এবং সব ধরনের সেক্স এক্সপেরিমেন্টে পারদর্শী। মা সেই সাথে বিনয়ী এবং নম্র ছিল। bdcock এরকম মেয়েই খুজছিল তার পার্সোনাল সেক্রেটারী কাম রক্ষিতা হিসেবে। bdcock এর অফিসে সে মাকে ওর পি এস এর চাকুরী দিতে চাইল। কাজ কিছুই না, সারাদিন বসে থাকা আর কোন কাজ না থাকলে বডি ষ্টকিংস পরে ওকে মার গুদ মারতে দেয়া। সকাল দশটা থেকে রাত আটটা পর্যন্ত ডিউটি। গাড়ীর ব্যাবস্থাও থাকবে। bdcock আমাকে চিন্তা করে জানাতে বলল। সে মাকে মাসে পনের হাজার টাকা বেতন দেবে বলল। আমি ওকে পরে জানাব বললাম। মাকে দিয়ে চোদাচুদি করালেও চাকুরী করানো সম্ভব ছিলনা। কেননা মাকে দিয়ে ঘরের সব কাজ করাতে হত। চাকুরীর নামে bdcock এর হাতে সারাদিনের জন্য তুলে দেয়ার কোন মানে হয় না। মার গুদ মারাতে ভালই লাগত কিন্তু তাই বলে চাকুরীর নামে মাকে কারো দাসী বানাতে চাই না কখনই।

বাবার অনুপস্থিতির সুযোগে নিজের সেক্সী যৌবনবতী মায়ের শরীর নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়ে মাকে এখন নিয়মিত পরপুরুষের সাথে যৌনমিলনের ব্যবস্থা বা সুযোগ করে দিতাম আমি। আপনারা অনেকেই এজন্য আমাকে খারাপ ভাবতে পারেন। কিন্তু এসব কিছুই ছিল আনন্দের জন্য। মা ও আমি উভয়েই স্বতস্ফূর্ত ছিলাম এ ব্যাপারে। আমাদের কোন রকম পারিবারিক অশান্তিও হয় নি এ কারনে। বাবার সাথে মার সম্পর্কও সম্পূর্ণ স্বাভাবিক ছিল। যদিও আমাদেরকে কঠোর নিরাপত্তা ও গোপনীয়তাও রক্ষা করতে হত। মার মত বিনয়ী ও নম্র ভদ্র নারীকে কেউ সন্দেহ করতে পারত না। কেউ ঘুন্নাক্ষরেও জানত না যে গত তিন বছরে মা তার গুদে বাড়া নেয়ার সেঞ্চুরী
অর্জন করেছে। অন্তত শখানেক বিভিন্ন পুরুষাঙ্গের স্বাদ পেয়েছে মার রসাল গুদটা। আর মার
গুদের ম্যানেজার ছিলাম আমি নিজে।

মার জন্য খদ্দের নির্বাচনে আমি ছিলাম দারুন সতর্ক। কাউকে মোবাইল বা বাসার
ঠিকানা দিতাম না। আজ পর্যন্ত কোন ক্লায়েন্ট জানে না আমাদের বাসা কোথায়।
সাধারনত ইমেইলে যোগাযোগের মাধ্যমেই আমি মার গুদ মারার স্থান ঠিক করতাম।
বেশীরভাগ সময়ই হোটেল বা ক্লায়েন্টের বাসাতে মা তার গুদ মারিয়েছে। আর সব সময় আমি নিজে মাকে সাথে নিয়ে যেতাম। এবারেও তার ব্যাতিক্রম হল না।
মায়ের ডাবল শট নেয়ার বর্ণনাঃ
মা দুই পা উচিয়ে রেখছিল আর bdcock মায়ের উরুতে হাত দিয়ে ধরে মার গুদটা চেটে চেটে খাচ্ছিল মজা করে। ওদিকে মুকিদ মার মুখে তার বাড়া ঘষছিল মজা করে। মা জিব বের
করে করে ওর বাড়া চেটে দিচ্ছিল মাঝে মাঝে। মুকিদের বাড়াটা দারুন। যেমনি মোটা
তেমনি বড়। মার মুখে দারুন মানিয়েছিল। আমি ওদের কার্যাবলী হ্যান্ডিক্যামে রেকর্ড
করছিলাম। bdcockকে সব কিছু গোপন রাখার শর্তে আমি ভিডিও করতে দিতে রাজী হই।
মার মতের এখানে কোন মূল্য ছিল না।
ওরা দুজনই ল্যাংটা সম্পূর্ণ। মার পরনে বডিষ্টকিংস। গুদ ও পোদসহ জায়গাটা বড় করে কাটা। যেন ওগুলো ব্যাবহার করতে কোন অসুবিধা না হয়। মুকিদ মার মুখ চোদার পাশাপাশি মাঝে মাঝে মার বুকেও হাত দিচ্ছিল। এত বড় দুটো স্তনের আকর্ষন উপেক্ষা করা কারো পক্ষেই সম্ভব নয়। সে মার স্তন দুটো পোষাক থেকে বের করে আলগা করে রাখল। হাতে ধরে জিব দিয়ে বোটাসহ চেটে চেটে সে খেতে থাকল মার স্তন। অনেকখন পর ওদের চাটাচাটি খাওয়াখাওয়ি শেষ হলে মা প্রথমে ওদেরকে একজন একজন করে গুদ মারার পরামর্শ দিল। একসাথে দুই বাড়া দেবার আগে গুদটা চুদে ফ্রি করে নিতে বলল প্রথমে একজন করে।

“I am Mrs Sabiha, aged 40, married with one son, and am fucking here naked with bdcock and Mr. Mukid at my own will, disregarding my family, society and religion. I’m enjoying it very much! Fuck my pussy and asshole and make me drink your sweet cum! I don’t give a shit what people think about me nor care if anybody including my husband or son knows about my impudence. My son loves me as a whore! If you want to fuck me then email: mayer.gud@gmail.com and contact with my son”

ভবিষ্যতে কাজে লাগবে বলে মাকে নগ্ন করে এই বিবৃতি নিলাম ভিডিও তে। কখনো বিপদে পড়লে এটা কাজে আসবে। মা যে সম্পূর্ণ স্বেচ্ছায় এ কাজে লিপ্ত হয়েছে এটা তার একটা প্রমান। মার বেশ্যাবৃত্তির দালালী করা ছাড়া আমার এখানে আর কোন ভূমিকা ছিল না।

যাইহোক ওরা একজন একজন করে মার গুদ মারতে আরম্ভ করল। মার সুন্দর নরম গোলাপী মাংসরাজীর বসুন্ধরায় bdcock সুন্দর করে ওর বিরাট বাড়াটা ঢুকিয়ে দিল। সমগ্র বাংলাদেশ যেন মার রসাল গুদে প্রবেশ করল।
কাল রঙের নেটের জালি যুক্ত স্বচ্ছ বডি ষ্টকিংস পরিহিত অবস্থায় মা ওদের কাছে গুদ চোদাচ্ছিল আয়েশ করে। আমি সব ভিডিও করছিলাম। মার গুদ মারার ফচাৎ ফচাৎ ফকাৎ ফকাৎ বিভিন্ন অদ্ভূত শব্দ হচ্ছিল। সেগুলো সবই রেকর্ড হচ্ছিল, মার চিৎকার আর আর্তনাদ করার শব্দও
রেকর্ড হচ্ছিল। পাঠকদের উদ্দেশ্যে বলব আপনারা কেউ দয়া করে এই ভুল পথে পা
বাড়াবেন না। গুদের নেশা খুবই খারাপ নেশা। বিশেষ করে আমার মার মত এরকম সেক্সী
আর লম্পট মেয়েমানুষের স্বাদ একবার পেলে আপনার ধধংস অনিবার্য। সুতরাং খারাপ
নারী ও তার গুদ থেকে সাবধান।

bdcock আমাকে মার গুদে একটা রিং লাগাতে পরামর্শ দিল। আমি রাজী হলাম লাগাতে। ওরা দুজনেই একবার একবার করে মার গুদ মেরেছে আর দুহাতে মার মাই মর্দন করেছে। এবারে মার পোদ মারার পালা। bdcock মার পোদে থুথু দিয়ে আগে নরম করে নিল। মা আগে পোদ মারিয়েছিল অনেকের কাছেই। কাজেই তেমন সমস্যা হল না। যদিও bdcock ও তার বন্ধুর বাড়া অনেক মোটা ছিল। bdcock মার পোদ আর মুকিদ মার গুদে বাড়া দিল। তারপর চুদতে শুরু করল। এদেশে খুব কম নারীই এভাবে গুদ ও পোদে একসাথে ডাবল বাড়া নেবার সৌভাগ্য অর্জন করেছে। মা সত্যিই এক মহা ভাগ্যবতী!

ওরা মার গুদ-পোদ মেরে গুদে পোদে বীর্য বর্ষনে মাকে সিক্ত করল। প্রথম বার bdcock মার মুখে আর মুকিদ মার গুদের ভেতরেই বীর্যপাত করে। মার মুখে, চুলে, স্তনের উপর, গুদে পোদে শরীরের সর্বত্র ওদের বীর্য লেগে রয়েছে। এবার মার গুদে ডাবল বাড়া দেবার পালা...

bdcock ও তার বন্ধু একবার থাইল্যান্ডে গিয়ে এটা চেষ্টা করেছিল এক মাগীর সাথে। কিন্তু মাগী নিতে পারেনি বরং তার গুদ ফেটে রকারক্তি হয়ে গিয়েছিল। আজ ওরা ওদের আরো পরিপক্ক বাড়া মার গুদে একসাথে ঢোকাবে। আমি এই দৃশ্যটা সরাসরি ক্লোজ করে ধারন করলাম। প্রথমে
মুকিদ মার গুদে সহজেই তার মোটা বাড়া প্রবেশ করাল মাথাসহ। মা আহহ করে শব্দ
করল ওর বাড়া ঢোকানোর পর। গুদ এত পিচ্ছিল আর এত বেশী নরম যে এতে বাড়া ঢোকান
আর নরম পুডিং এ বাড়া ঢোকান একই কথা। এবার bdcockর পালা। bdcock মুকিদের
বাড়া ঢোকান স্থানের পাশ দিয়ে মার গুদে আস্তে আস্তে নিজের বিরাট মোটা বাড়াটা ঢুকাতে লাগল।
অনেক আস্তে আস্তে চেষ্টা করে অবশেষে পুরোটা ঢুকিয়ে দিল মার গুদে। ব্যাস! এবার
দুজন মিলে মার গুদ মারতে লাগল। দুটো বাড়াই মার গুদের দেয়াল স্পর্শ করছিল আর
মার জরায়ূর মুখে গিয়ে মাথা দিয়ে আঘাত করছিল। মা এই অভিনব আনন্দের আতশুয্যে
যেন পাগল হয়ে উঠল। মুখ দিয়ে আর্তনাদ করার পাশাপাশি খিস্তি আওড়াতে লাগল। ওরা এর আগে একাধিকবার বীর্যপাত করেছে। সুতরাং এখন আর সহজে বীর্য আউট হবার চান্স ছিল না। মাকে ওরা দুজন মিলে গুদ চুদতে লাগল। অন্য কোন নারী হলে এতক্ষন গুদ ফেটে কেলেঙ্কারী হয়ে যেত। কিন্তু মার মত বাঘিনী নারী বলেই ওদের ভীম ল্যাওড়ার ডাবল ঠাপ সহ্য করতে পারল। ওরা একত্রে চোদাচুদি করে তিনজন একসাথে বীর্যপাত করল। প্রথমে মুকিদ মার গুদেই মাল ফেলতে ফেলতে চুদতে লাগল, এরপর bdcock ও বীর্য ফেলে দিল মার গুদের ভেতরেই। ওদের গরম
ঘন বীর্যের উত্তাপে আর ডাবল বাড়ার মুন্ডে মুহুর্মুহু আঘাতের উদ্দাম যৌন সুখে মা
উন্মাদের মত তার সমস্ত জল খসিয়ে দিল ভরাৎ ভরাৎ করে। আমি সব কিছুই ভিডিও
করলাম। মার নারী বীর্য বা গুদের জলের বন্যায় ভেসে গেল সর্বত্র। ওরা আগে কখনও
কোন নারীকে ফ্যাদা খসাতে দেখেনি।

প্রায় চারঘন্টা পার হয়ে গিয়েছিল। bdcock আমাকে প্রতিশ্রুত নগদ দশ হাজার টাকা দিল। মাকে নিয়ে সে তার পরিকল্পনা আমাকে জানাবে বলল। মাকে দিয়ে সে থ্রি এক্স করার প্রস্তাব দিল। আমি ভেবে দেখব বললাম তাকে। রাত তখন নয়টা। মাকে নিয়ে একটা সিএনজি করে আমি উত্তরা থেকে বাসার উদ্দেশ্যে রওনা দিলাম। বডিষ্টকিংস টা মা খুলে রেখে গেল ওদের কাছে।

রাতে বাসায় ফিরে মা গোসল করে নিল আগে। এরপর ভাত খেয়ে নিলাম আমরা। খাবার পর রাতে শোবার সময় আমি মাকে উলঙ্গ করে চুদলাম। বলা বাহুল্য চার ঘন্টা যাবৎ চোদনলীলা করার পরেও মার গুদে তখনও যথেষ্ট তেজ অবশিষ্ট ছিল। সেই সাথে প্রচুর রস। আমি সর্বমোট তিনবার মার গুদ মারলাম। প্রতিবারই গুদের ভেতরেই বীর্যপাত করলাম। আসলে ওদের চোদাচুদি দেখার পরে নিজেকে সংবরন করা অসম্ভব ছিল। মাকে আমি এর আগেও কয়েকবার চুদেছিলাম। মা আমাকে গুদ মারতে দিতে লজ্জা পেত একটু। কিন্তু আজকে আমার অবস্থা বুঝতে পেরে আপত্তি করল না। মা নিজেও উত্তপ্ত হয়ে ছিল। কাজেই আরেক রাউন্ড গুদ মারাতে মার ভালই লাগল। সমাপ্ত!

মাকে চুদতে চাইলে মেইল করুনঃ mayer.gud@gmail.com
সবাইকে ধন্যবাদ।

8 comments:

  1. ami o tomer maa ar gudd dektha chi

    ReplyDelete
    Replies
    1. বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo

      খালাতো বোনকে জোর করে চোদার রিয়েল ঘটনা, Pasher Barir Aunty o Tar Meyeke Aksathe Chodar Golpo

      গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকে ঘুমের ঔষধ খাওইয়ে রেপ করার গল্প, Sultana Apa O Tar Boro Meye Tinni Ke Chodar Golpo

      Kajer Meyer Sathe Chodachudi Korar Golpo, তিন বান্ধবী আফরোজা, নুসরাত ও শিউলি কে একসাথে চোদার কাহিনি।

      মায়ের বান্ধবী পারভীন অ্যান্টি কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদার সত্যি গল্প, Dhakar Mess E Kajer Meyer Sathe Sex Korar Ghotona

      বান্দরবন ঘুরতে গিয়ে চাকমা মেয়ের সাথে সেক্স করার গল্প, Hindu Meyeder Sathe Puja Dekhte Giye Dhon Chusiye Nilam

      খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo

      Fufur Basay Berate Giye Fufur Tin Meyer Kochi Gud Marar Golpo, এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন

      সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে, পুলিশ চুদল মেয়েকে, Bangla Choti Golpo In Bangla Language

      বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প, পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প, Boro Chachir Mota Pachar Sadh Akhono Vulte Parina.

      সাতজন মিলে একজনকে ধর্ষণ করার গল্প, বাংলা গে চটি গল্প, সমকামী ছেলেদের জন্য চটি গল্প, Bangla Somokamee Choti Golpo Latest

      Delete

    2. ::::::::::: More Hot choti, Hot Sexy Pictures, Images, Photos & videos For You ::::::::::


      ❤❤জীবনের প্রথম যৌনতা❤❤


      ❤❤কচি টাইট ভুদায় নুনু ঢুকালাম❤❤


      ❤❤আন্টি আমার খাড়া ধোনটা কয়েকবার চুষে তার ভোদায় bangl...❤❤


      ❤❤চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম সমস্ত পিঠ! Bangla Choti...❤❤


      ❤❤এখন তুমি চিত হয়ে শোও! bangla choti❤❤


      ❤❤ওর উর্ধ্বত বুকে হাত রাখলাম! Choda Chudir Golpo❤❤


      ❤❤আমার খুব টেনশন লাগছে Bangla Choti Golpo❤❤


      ❤❤আমার সোনাটা যেন রসের ফোয়ারায় গোসল করলো Bangla Chot...❤❤


      ❤❤আমাকে জড়িয়ে ধরে আমার বুকের ওপরে মাথা রেখে চোখ বন...❤❤


      ❤❤গুদ থাকলে কি চোদা যায় নাকি বাড়া থাকলে মাগি পাওয়া য...❤❤


      ❤❤আরামে আ-আ-আ-হ শব্দ করে উঠলাম I choti❤❤


      ❤❤আসমা একটু কামড় দিয়া- দিয়া চোস bangla choti golp...❤❤


      ❤❤আন্টি বুঝতে পারলেন I Choda Chudir Golpo❤❤


      ❤❤চোদন সূখের ব্যাবস্থা করে দেই I Bangla Choti❤❤


      ❤❤কমলা দুইটা নিয়ে খেলতে লাগলাম! Bangla Choti Golpo❤❤


      ❤❤পাছাদুটি দুইপাশে ছন্দে ছন্দে নাচে I Bangla Choti G...❤❤


      ❤❤আর ধরে রাখতে পারছিনা I Bangla Choti World❤❤


      ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤


      ❤❤রুপসী তুমি সত্যই রুপসী!❤❤


      ❤❤আমার স্বামীর বন্ধুর সাথে আমি❤❤


      ❤❤চাচাও যেমন ভাতিজাও তেমন❤❤


      ❤❤শালীর ভয় দূর করা দুলাভাইয়ের কর্তব্য বটে।❤❤










































      ❤❤লঞ্চে একরাত❤❤








      Delete
  2. যারা বাসায় বসে মাগী চুদতে চান তারা আমার সাথে যোগাযোগ করুন। মোবাইল নাম্বার-০১৭১২ ৬৬৯ ৪৭৭। ঢাকার ভিতরে পার নাইট আনলিমিটে শর্ট ১০০০ টাকা, ঢাকার বাহিরে পার নাইট আনলিমিটে শর্ট ৫০০ টাকা। অতি সত্বর যোগাযোগ করুন।
    মোবাইল নাম্বার-০১৭১২ ৬৬৯ ৪৭৭

    ReplyDelete
  3. বালের গল্প

    ReplyDelete
  4. মনের মতো গল্প পড়তে চাইলে বন্ধুরা চটিহেভেনে চলে আসুন। বাংলায় লেখা চটির বৃহত্তম সম্ভার নিয়ে আমরা আপনাদের মনোরঞ্জনের জন্য আয়োজন করেছি। আসুন, পড়ুন, উপভোগ করুন এবং আমাদের সাথে থেকে যান। ঠিকানাঃ chotiheaven.blogspot.com

    ReplyDelete